শেয়ার করুন বন্ধুদের সাথে

রাস্তাঘাটে প্রায়ই বখাটেদের হয়রানীর স্বীকার হয় নারীরা। তাই বখাটেদের ধরার জন্য সাদা পোশাকে নারী সদস্যদের রাস্তায় নামিয়ে ফাঁদ পেতেছেন ভারতের মানিকতলা থানা।

গত বৃহস্পতিবার থেকে কয়েকটি দলে ভাগ হয়ে এ অভিযান শুরু করেন তারা। সেখানকার এক কর্মকর্তা জানান, বর্তমানে মানিকতলার বিভিন্ন বাসস্টপ, বাজার, শপিংমল, অটোস্ট্যান্ড, বিধাননগর স্টেশন এবং

উল্টোডাঙ্গা মেইন রোডে বিকেলের পর থেকেই রাস্তায় নেমে পড়েছে নারী পুলিশ বাহিনী। এবং তাদের সহযোগীতা করছে মানিকতলা থানার পুরুষ কর্মীরা।

রাস্তার বখাটেদের ধরতে সাদা পোশাকে নারী সদস্যদের রাস্তায় নামিয়ে ফাঁদ পেতেছে ভারতের মানিকতলা থানা। বৃহস্পতিবার থেকে কয়েকটি দলে ভাগ হয়ে এই অভিযান শুরু করেন তারা।

লালবাজারের এক কর্মকর্তা জানান, আপাতত মানিকতলা থানার বিভিন্ন বাসস্টপ, বাজার, শপিংমল, অটোস্ট্যান্ড, বিধাননগর স্টেশন এবং উল্টোডাঙা মেইন রোডে বিকেলের পর থেকেই রাস্তায় নেমে পড়ছে ওই নারী পুলিশ বাহিনী। তাদের সহযোগিতা করছেন থানার পুরুষ কর্মীরা।

মানিকতলা থানার পুলিশ সূত্রের খবর, নারী কর্মীরা সাদা পোশাকে সাধারন নারীদের মতো জনবহুল এলাকায় দাঁড়িয়ে থাকছেন এবং কিছুটা দূরে থাকছেন থানার অন্য পুরুষ কর্মীরা।

কোনো ব্যক্তি ওই নারী কর্মীদের সঙ্গে গায়ে পড়ে কথা বলতে গেলে বা তাদের দেখে কটূক্তি করলেই অন্য পুলিশকর্মীরা গিয়ে ওই ব্যক্তিকে আটক করছেন।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: