মুসলিমদের পাশে থাকার অঙ্গীকারে শপথ নিলেন মমতা-সোনিয়া ও রাহুল

শপথ নিলেন মমতা-সোনিয়া ও রাহুল
শেয়ার করুন বন্ধুদের সাথে

মুসলিমদের অধিকার আদায়ে সব সময় পাশে থাকার অঙ্গীকার নিয়ে হাতে হাত রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী । তাদের মতে সংশোধিত নাগরিকত্ব আইন এবং জাতীয় নাগরিকপঞ্জির (এনআরসি) নামে বিভাজনের কৌশল নিয়েছে মোদি সরকার।

তাই সব বিরোধী দল তাদের সাধ্যমতো আন্দোলন চালিয়ে যাবে, এই অঙ্গীকারই উঠে এল ঝাড়খণ্ডের নতুন মুখ্যমন্ত্রী হেমন্ত সরেনের শপথ অনুষ্ঠানের অবসরে। রাঁচীতে ওই শপথ-মঞ্চে রাহুল গান্ধীদের পাশাপাশি অন্যতম মুখ্য চরিত্র ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (জেএমএম) এবং কংগ্রেসের জোট সরকারের মুখ্যমন্ত্রী হিসেবে হেমন্তের শপথ গ্রহণ অনুষ্ঠানে এ দিন হাজির ছিলেন দেশের প্রায় সব অ-বিজেপি দলের প্রতিনিধিরা।

বাংলার মুখ্যমন্ত্রী মমতার পাশেই ছিলেন ছত্তীশগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র বঘেল, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত, তামিলনাড়ুর ডিএমকে-র সভাপতি এম কে স্ট্যালিন ও তাঁর সাংসদ-বোন কানিমোঝি।

নরেন্দ্র মোদী সরকারের সাম্প্রতিক পদক্ষেপের বিরুদ্ধে সব বিরোধী দলকে এক সুরে প্রতিবাদ করার আহ্বান জানিয়ে সম্প্রতি চিঠি দিয়েছিলেন মমতা, তার জবাব দিয়ে তৃণমূল নেত্রীর সঙ্গেই একমত হয়েছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী।

জাতীয়

ছাত্রলীগ নেতার গুলীতে আওয়ামী লীগ নেতা গুরুতর আহত ।

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেআধিপত্য বিস্তার কে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে সংঘর্ষের জের ধরে একজন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ বাহার উদ্দিন (৪৫) বাটইয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।মঙ্গলবার সকালে ছিন্নদ্রি গ্রামের চৌরাস্তা এলাকায় এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। বর্তমানে তিনি নোয়াখালীর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।  হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ বাহার উদ্দিন অভিযোগ […]

Read More
অগ্রনী ব্যাংক
জাতীয়

অগ্রণী ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত, প্রিন্সিপাল শাখা বন্ধ

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেএকজন কর্মকর্তা করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ায় রাষ্ট্রীয় মালিকানাধীন অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামস-উল ইসলাম বলেন, আমাদের একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর প্রিন্সিপাল শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করা তিনি আরও বলেন, করোনা ভাইরাসে […]

Read More
নদীতে ডুবে গেল
জাতীয়

নদীতে ডুবে গেল ১০ টাকা কেজির ৪০০ বস্তা চাল

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ১০ টাকা কেজি দরের ৪০০ বস্তা (১২ টন) সরকারি চালসহ একটি নৌকা ডুবে গেছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা সদরের স্পিডবোড ঘাটের সামনে এই নৌকাডুবির ঘটনা ঘটে। চালগুলো নবীনগর উপজেলা খাদ্যগুদাম থেকে ডিলার জিয়াউদ্দিন দুটি নৌকা যোগে একই উপজেলার বীরগাঁও ইউনিয়নে নিয়ে যাচ্ছিলেন। উপজেলা সদরের স্পিডবোড ঘাটের সামনে তিতাস […]

Read More
%d bloggers like this: