দুই মাসের শিশুকন্যাকে হত্যা করে সেপটিক ট্যাংকে ফেলল মা

শিশুকন্যাকে হত্যা
শেয়ার করুন বন্ধুদের সাথে

দুই মাসের শিশুকন্যাকে হত্যা করে তারপর সেপটিক ট্যাংকে ফেলে দিলেন মা। পুলিশ ধারনা করছে পরকীয়া অথবা কন্যাশিশু হওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, সেদিন শিশুকন্যা আয়ার সঙ্গে বাড়িতেই ছিলেন মা সন্ধ্যা জৈন। দুপুরের দিকে আয়া ছাদে যান। কিছুক্ষণ পর শ্বশুর এসে দেখেন পুত্রবধূ অচেতন অবস্থায় পড়ে আছেন।

ঘরে শিশুটি নেই। এরপর সন্ধ্যায় সবাইকে জানানো হয়, তার শিশুটিকে কেউ চুরি করে নিয়ে গেছে। অভিযোগ করা হয় থানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমে বেশ কিছু সন্দেহজনক তথ্য পায়।

একপর্যায়ে কড়া জিজ্ঞাসাবাদের পর ভেঙে পড়েন মহিলা। পরবর্তীতে আসল ঘটনা জানতে পারে পুলিশ। মা সন্ধ্যা জৈন জানায়, তিনি নিজেই কন্যাসন্তানকে গলা টিপে হত্যা করেছেন।

এরপর সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয় দুধের শিশুর মরদেহ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে সন্তানকে খুন করা হয়েছে।

কন্যা সন্তান হওয়ার ‘হতাশা’ থেকে এমন ঘটনা ঘটিয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে তারা।

ঘটনাটি ঘটেছে রবিবার ভারতের পশ্চিমবঙ্গের কোলকাতার বেলেঘাটায় একটি বহুতল ভবনে। এ ঘটনায় মা সন্ধ্যা জৈনকে গ্রেপ্তার করা হয়েছে।

করোনা ভাইরাস
আন্তর্জাতিক

মাস্কে ৭ দিন পর্যন্ত বেঁচে থাকে করোনা ভাইরাস

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেকরোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে আমরা একের পর এক পন্থা অবলম্বন করে যাচ্ছি। সাবান দিয়ে হাত ধোয়া, গ্লভসের ব্যবহার এমনকি অনেকেকে ডাক্তার না হয়েও পিপিই পরে ঘুড়তে দেখা যায়। এছাড়াও সবাই এখন মাস্ক ব্যবহার করছে। মাস্ককে আপাতত সবাই নিরাপদ মনে করছে। কিন্তু হংকং এর একটি বিজ্ঞানী গবেষনায় উঠে এলো ভিন্ন চিত্র। তারা বলছে […]

Read More
ইতালি মৃত
আন্তর্জাতিক স্বাস্থ

ইতালিতে করোনা ভাইরাসে আরও ৬৬২ মৃত্যু

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেকরোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৬৬২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে  ৮ হাজার ১৬৫ জনের। বৃহস্পতিবার (২৬ মার্চ) দেশটির সিভিল প্রোটেকশন এজেন্সির বরাত দিয়ে এ খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। দেশটিতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে  ৬ হাজার ১৫৩ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত হয়েছে […]

Read More
চীনা সামগ্রী
আন্তর্জাতিক

চীন থেকে ‘ভালোবাসার নৌকা’ করে এসেছে করোনা শনাক্তকরণ কিট-পিপিই

শেয়ার করুন বন্ধুদের সাথে

শেয়ার করুন বন্ধুদের সাথেচীন থেকে করোনাভাইরাস শনাক্তের কিট, পারসোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) ও থার্মোমিটার ঢাকায় এসে পৌঁছেছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চীনের কুনমিং থেকে বিশেষ এক প্লেনে কিটগুলো এসে পৌঁছায়।। যার গায়ে লেখা- ‘ভালোবাসার নৌকা পাহাড় বাইয়া চলে’। এর আগে চীনা দূতাবাস জানিয়েছিল, চীনের কুনমিং শহর থেকে বিশেষ ফ্লাইটে […]

Read More
%d bloggers like this: